1. admin@dainiktrinamoolsangbad.com : admin :
মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ১২:৩২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ভাণ্ডারিয়ায় পুলিশ দেখে নদীতে ঝাঁপ দেওয়া চোরের” অর্ধগলিত লাশ উদ্ধার। জিয়াউর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে খাবার বিতরণ “পিরোজপুর ছাত্রদলের।  পিরোজপুরে সরকারি কর্মকর্তা ও সন্তানদের সমন্বয়ে ২৯ তম বার্ষিক ক্রিড়া অনুষ্ঠিত! ভান্ডারিয়া উপকূলীয় বাঁধ প্রকল্পের ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে চেক হস্তান্তর! নলছিটিতে সন্ত্রাস,জঙ্গীবাদ ও মাদক বিরোধী সমাবেশ অনুষ্ঠিত। নলছিটিতে ভ্রাম্যমান আদালতে দুই জেলেকে অর্থদন্ড। নলছিটিতে গাঁজাসহ যুবক আটক। জমকালো আয়োজনে সাংবাদিক মাসুদ রানা’র “জম্মদিন পালন!! খন্দকার মাহবুবের সম্মানে” সোমবার সুপ্রিম কোর্ট অর্ধদিবস বন্ধ! পিরোজপুরে “খেতাবপ্রাপ্ত মুক্তিযোদ্ধা ও মুক্তিযুদ্ধের ইতিকথা!

বরিশাল রেঞ্জের শ্রেষ্ঠ মঠবাড়িয়ার সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার “মোহাম্মদ ইব্রাহিম”

নিজস্ব প্রতিনিধি:-
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৩ জানুয়ারি, ২০২২
  • ১৯৮ বার পঠিত

বরিশাল রেঞ্জের শ্রেষ্ঠ মঠবাড়িয়ার

সার্কেল’ অতিরিক্ত পুলিশ সুপার

“মোহাম্মদ ইব্রাহিম”

নিজস্ব প্রতিনিধি:- আবার ও বরিশাল রেঞ্জের শ্রেষ্ঠ সার্কেল অফিসার হলেন পিরোজপুরের  মঠবাড়িয়া সার্কেলের অতিরিক্ত পু‌লিশ সুপার মোহাম্মদ ইব্রাহিম।

তিনি (২০২১) এর ডিসেম্বর মাসে মঠবাড়িয়া ও ভান্ডারিয়া থানায় মাদক উদ্ধার, জি.আর, সি.আর, সাজা ওয়ারেন্ট তামিল, নির্ধারিত সময়ের মধ্যে মামলা নিষ্পত্তি, ক্লুলেজ ঘটনার রহস্য উদঘটন, সাধারণ মানুষের চাহিদা অনুযায়ী দ্রুততম সময়ের মধ্যে ঘটনাস্থলে পুলিশ প্রেরণ ও বিট পুলিশিং সমাবেশে কৃতিত্বপূর্ণ অবদান রাখায় বরিশাল রেঞ্জের শ্রেষ্ঠ সার্কেল অফিসার নির্বাচিত হয়েছেন।

(১২ জানুয়ারি) বুধবার বরিশাল রেঞ্জ কার্যালয় মাসিক অপরাধ পর্যালোচনা সভা শেষে রেঞ্জ ডিআইজি এস এম আক্তারুজ্জামান তাকে সম্মামনা ক্রেষ্ট ও সনদ প্রদান করেন। এসময় বরিশাল রেঞ্জের ছয় জেলার পুলিশ সুপারগণসহ পুলিশের বিভিন্ন পর্যায়ের অফিসারবৃন্দ উপস্থিত ছিলেন। উল্লেখ্য, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ইব্রাহীম গত ৫ জুন মঠবাড়িয়া সার্কেলে যোগদান করেন।

এরপর থেকে তিনি মঠবাড়িয়া ও ভান্ডারিয়া থানায় মাদক, সন্ত্রাস, ইভটিজিং, বাল্য বিয়ে বন্ধে বিশেষ ভূমিকা পালন করে আসছেন। এমনকি তিনি প্রতি শুক্রবার একেক মসজিদে গিয়ে মাদক, সন্ত্রাস, ইভটিজিং ও বাল্য বিয়ে বন্ধে মুসল্লিদের সহযোগিতা কামনা করেন। তাছাড়া স্কুল-কলেজ পড়ুয়া ছেলে-মেয়েদের ফেসবুক আসক্তি কমাতেও অভিভাবকদের অনুরোধ করেন।

অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ইব্রাহীম সাংবাদিকদের জানান, মুষ্টিমেয় গুটি কয়েক লোকের জন্য গোটা সমাজকে নষ্ট হতে দেয়া যাবেনা। তিনি মাদক ও সন্ত্রাস সহ সব ধরণের অপরাধ বন্ধে সমাজের সকল শ্রেণি পেশার মানুষের সহযোগিতা কামনা করেন। উল্লেখ্য যে, যোগদানের মাত্র ৬ মাসের মাথায় দ্বিতীয় বারের মতো তিনি এ সম্মাননা পেলেন।

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২০ দৈনিক তৃণমূল সংবাদ
Theme Customized BY Theme Park BD