1. admin@dainiktrinamoolsangbad.com : admin :
মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০১:০৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ভাণ্ডারিয়ায় পুলিশ দেখে নদীতে ঝাঁপ দেওয়া চোরের” অর্ধগলিত লাশ উদ্ধার। জিয়াউর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে খাবার বিতরণ “পিরোজপুর ছাত্রদলের।  পিরোজপুরে সরকারি কর্মকর্তা ও সন্তানদের সমন্বয়ে ২৯ তম বার্ষিক ক্রিড়া অনুষ্ঠিত! ভান্ডারিয়া উপকূলীয় বাঁধ প্রকল্পের ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে চেক হস্তান্তর! নলছিটিতে সন্ত্রাস,জঙ্গীবাদ ও মাদক বিরোধী সমাবেশ অনুষ্ঠিত। নলছিটিতে ভ্রাম্যমান আদালতে দুই জেলেকে অর্থদন্ড। নলছিটিতে গাঁজাসহ যুবক আটক। জমকালো আয়োজনে সাংবাদিক মাসুদ রানা’র “জম্মদিন পালন!! খন্দকার মাহবুবের সম্মানে” সোমবার সুপ্রিম কোর্ট অর্ধদিবস বন্ধ! পিরোজপুরে “খেতাবপ্রাপ্ত মুক্তিযোদ্ধা ও মুক্তিযুদ্ধের ইতিকথা!

ফের লন্ডন থেকে দেশে ফিরলেন ১৬৭ যাত্রী

নিজস্ব প্রতিবেদকঃ
  • আপডেট সময় : সোমবার, ২৮ ডিসেম্বর, ২০২০
  • ২১৬ বার পঠিত

১৬৭ জন যাত্রী নিয়ে লন্ডন থেকে সরাসরি বিমানের বিজি টু-জিরো-টু ফ্লাইট সিলেট ওসমানী অন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। পরে ১৪৪ যাত্রীকে সিলেট নামিয়ে দিয়ে ২৩ জন যাত্রী নিয়ে ঢাকার উদ্দেশে ফ্লাইটটি ছাড়ে।

সোমবার (২৮ ডিসেম্বর) নির্ধারিত সময়ের ২০ মিনিট আগে ১২টা ১০ মিনিটে ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের রানওয়ে স্পর্শ করে। পরে সব যাত্রী বিমানবন্দরের হেল্থ ডেস্কে লন্ডন থেকে সঙ্গে আনা কোভিড-১৯ নেগেটিভ সনদ জমা দিয়ে স্বাস্থ্য পরীক্ষা শেষে অন্যান্য আনুষ্ঠানিকতায় যান।

যাত্রীরা জানান, নেগেটিভ সনদ ছাড়া কোনো যাত্রীকে বিমানে উঠতে দেওয়া হয় না। এ ছাড়া লন্ডন থেকে বাংলাদেশে করোনা পরিস্থিতিতে সন্তোষ প্রকাশ করেন তারা।

ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে ব্যবস্থাপক মো. হাফিজ আহমদ বলেন, সব যাত্রীর কাছে কোভিড-১৯ পরীক্ষার নেগেটিভ সার্টিফিকেট ছিল। পরে অন্যান্য আনুষ্ঠিকতা শেষে তারা বিমানবন্দর ছেড়ে যান।

গত বৃহস্পতিবার ২০২ জন যাত্রী নিয়ে বিমানের একই ফ্লাইট লন্ডন থেকে বাংলাদেশে আসে। সেই ফ্লাইটে ১৬৫ জন যাত্রী ছিল সিলেটের।

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২০ দৈনিক তৃণমূল সংবাদ
Theme Customized BY Theme Park BD