1. admin@dainiktrinamoolsangbad.com : admin :
শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০২:১০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ভাণ্ডারিয়ায় পুলিশ দেখে নদীতে ঝাঁপ দেওয়া চোরের” অর্ধগলিত লাশ উদ্ধার। জিয়াউর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে খাবার বিতরণ “পিরোজপুর ছাত্রদলের।  পিরোজপুরে সরকারি কর্মকর্তা ও সন্তানদের সমন্বয়ে ২৯ তম বার্ষিক ক্রিড়া অনুষ্ঠিত! ভান্ডারিয়া উপকূলীয় বাঁধ প্রকল্পের ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে চেক হস্তান্তর! নলছিটিতে সন্ত্রাস,জঙ্গীবাদ ও মাদক বিরোধী সমাবেশ অনুষ্ঠিত। নলছিটিতে ভ্রাম্যমান আদালতে দুই জেলেকে অর্থদন্ড। নলছিটিতে গাঁজাসহ যুবক আটক। জমকালো আয়োজনে সাংবাদিক মাসুদ রানা’র “জম্মদিন পালন!! খন্দকার মাহবুবের সম্মানে” সোমবার সুপ্রিম কোর্ট অর্ধদিবস বন্ধ! পিরোজপুরে “খেতাবপ্রাপ্ত মুক্তিযোদ্ধা ও মুক্তিযুদ্ধের ইতিকথা!

প্রেমে ব্যর্থ” অভিমানী কলেজছাত্রীর আত্মহত্যা

ভান্ডারিয়া প্রতিনিধি
  • আপডেট সময় : রবিবার, ২৯ আগস্ট, ২০২১
  • ৫১৯ বার পঠিত

ভাণ্ডারিয়ায় প্রেমে ব্যর্থ অভিমানী

কলেজ শিক্ষার্থীর আত্মহত্যা

ভান্ডারিয়া প্রতিনিধি :– পিরোজপুরের ভাণ্ডারিয়া উপজেলায় প্রেমে ব্যর্থ হওয়ায় অভিমান করে আফছানা আক্তার (২২) নামের এক কলেজ শিক্ষার্থীর আত্মহত্যার খবর পাওয়া গেছে।

আফছানা পিরোজপুর সোহরাওয়ার্দী কলেজে অনার্স শেষ বর্ষের শিক্ষার্থী ও ভাণ্ডারিয়া উপজেলার নদমুল শিয়ালকাঠী ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের আলম হাওলাদারের মেয়ে আফছানা। আজ (২৯ আগস্ট) রবিবার সকাল ১০ ঘটিকার সময় বসত ঘরের আড়ার সাথে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন।

চাচা জামাল হাওলাদার ও থানা সূত্রে জানা গেছে, প্রেমের সম্পর্কের সূত্র ধরে গত বছর নয়ন নামের এক ব্যক্তির সাথে বিয়ে হয় আফছানার। তার সাথে বনিবনা না হওয়ায় ওই বছরের শেষের দিকে বিবাহ বিচ্ছেদ হয়। এর পরে উপজেলা পৌর শহরের ২ নম্বর ওয়ার্ড এলাকায় বসবাসরত খলিলুর রহমানের ছেলে সৌদি প্রবাসী সজিবের সাথে ফোনে প্রেমের সম্পর্ক গড়ে উঠে এবং পারিবারিকভাবে বিয়ের কথা বার্তা হয়। কিন্তু কিছু দিন ধরে উভয়ের মধ্যে কথার কাটাকাটি হলে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায় তাদের। এতে ইমোশনাল হয়ে আফছানা আত্মহত্যার পথ বেছে নিয়েছে বলে জানা যায়।

মেয়ের ছোট ভাই আফ্রিদি জানান শনিবার দিনগত রাতে আফছানা প্রতিদিনের মতো রাতের খাবারের শেষে মায়ের সাথে ঘুমিয়ে পড়েন এবং সকলের অগোচরে রোববার সকাল সাড়ে ১০টার দিকে ঘরের আড়ার সাথে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন।

এ বিষয়ে ভাণ্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: মাসুমুর রহমান বিশ্বাস জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে প্রেমে ব্যর্থ হয়ে আত্মহত্যা করেছেন তিনি। তবে ময়নাতদন্ত শেষে মৃত্যুর মূল রহস্য জানা যাবে। এ বিষয়ে ভান্ডারিয়া থানায় একটি অপমৃত্যুর মামলা রুজু করা হয়েছে।

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২০ দৈনিক তৃণমূল সংবাদ
Theme Customized BY Theme Park BD