1. admin@dainiktrinamoolsangbad.com : admin :
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:৫৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি ও অপপ্রচারের প্রতিবাদে পিরোজপুরে আওয়ামীলীগ ও যুবলীগের বিক্ষোভ মিছিল।

এইচ এম জুয়েল
  • আপডেট সময় : রবিবার, ৫ জুন, ২০২২
  • ১১০ বার পঠিত

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি ও অপপ্রচারের প্রতিবাদে পিরোজপুরে আওয়ামীলীগ ও যুবলীগের বিক্ষোভ মিছিল।

পিরোজপুর প্রতিনিধি : মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি ও অপপ্রচারের প্রতিবাদে কেন্দ্রিয় কর্মসূচীর অংশ হিসেবে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে পিরোজপুর জেলা আওয়ামীলীগ ও যুবলীগের নেতৃবৃন্দ। শনিবার (৪ জুন) বিকেলে জেলা যুবলীগের আয়োজনে জেলা যুবলীগের সাধারণ সম্পাদক জিয়াউল আহসান গাজী নেতৃত্বে জেলা আওয়ামীলীগ কার্যালয়ের সামনে সমাবেশ ও বিক্ষোভ মিছিল করে যুবলীগের নেতৃবৃন্দ। এসময় জেলাযুবলীগের সহ সভাপতি শেখ ফিরোজ আহম্মেদ এর সভাপতিত্বে এছাড়াও বক্তব্য রাখেন, সাংগঠনিক সম্পাদক আক্তারুজ্জামান মানিক, সোহেল খান সুমন, যুগ্ম সাধারন সম্পাদক বাদশা হাওলাদার, রফিকুল ইসলাম সুমন, সদর উপজেলা যুবলীগের সভাপতি কে এম মোস্তাফিজুর রহমান বিপ্লব, সাধারণ সম্পাদক মাসুদ আহম্মেদ রানা, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ইরতিজা হাসান রাজু, পৌর যুবলীগের সভাপতি আবু সাঈদ, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক তানভীর মুজিব অভি, সাবেক সহ সভাপতি মেজবাহ উদ্দিন সাবু প্রমুখ। সমাবেশ শেষে একটি বিক্ষোভ মিছিল শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

এরপরপই জেলা আওয়ামীলীগের আয়োজনে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বিলাস চত্তরে সমাবেশে যোগ দেয়। মিছিল পরবর্তী সমাবেশে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাড. এম এ হাকিম হাওলাদার, যুগ্ম সাধারণ সম্পাদক মজিবুর রহমান খালেক, প্রচার সম্পাদক খান মো: আলাউদ্দিন, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম সিকদার, পৌর আওয়ামীলীগের সভাপতি সাদউল্লাহ লিটন, সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম মিরণ, জেলা শ্রমিক লীগের সভাপতি মজনু তালুকদার, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সুমন সিকদার প্রমুখ।

সমাবেশে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি ও অপপ্রচারের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশে আওয়ামীলীগ ও যুবলীগের নেতৃবৃন্দ তীব্রনিন্দা ও প্রতিবাদ জানায়। কেন্দ্রীয় ছাত্রদলের সাধারণ সম্পাদক সাইফ মাহামুদ জুয়েলের কটূক্তি ও কুরুচিপূর্ণ বক্তব্যের সমালোচনা করে এদের মদদদাতাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে জানানো হয় জেলা আওয়ামীলীগ ও যুবলীগের পক্ষ থেকে।

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২০ দৈনিক তৃণমূল সংবাদ
Theme Customized BY Theme Park BD