1. admin@dainiktrinamoolsangbad.com : admin :
রবিবার, ০৪ জুন ২০২৩, ১২:১৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
পাথরঘাটায় পরিত্যক্ত ভবনে লাইব্রেরী” প্রচন্ড তাপদাহে টিনশেডে শিশুদের ক্লাস! মঠবাড়িয়া রিপোর্টার্স ক্লাবের “সভাপতি নাজমুল-সম্পাদক কামরুল! হিজলায় প্রতিবন্ধী ও অসহায় পরিবারের মাঝে এফ এ আর গ্রুপের গরু বিতরণ জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৩’ ভান্ডারিয়ায় কলেজ পর্যায় শ্রেষ্ঠ শ্রেণী শিক্ষক “নুরুজ্জামান হাওলাদার ঘূর্ণিঝড়ে জন্ম নিয়েছে শিশু” মা’ নাম রেখেছে মোখা! ভান্ডারিয়ায় শিক্ষক কর্মচারী ঐক্য জোটের কমিটি গঠন, সভাপতি মনির-সম্পাদক পলাশ! পিরোজপুর জেলা জাতীয় যুব সংহতির”  হাফিজুর রহমান আহবায়ক ও আবুল কালাম সদস্য সচিব। মঠবাড়িয়ায় মানবসেবা সংগঠনের পক্ষ থেকে অসুস্থ ছাত্রীকে “আর্থিক সহায়তা। র‌্যাবের অভিযানে “মঠবাড়িয়া পুলিশের উপর হামলার ৫ আসামি গ্রেপ্তার। আত্ম কর্মসংস্থানের লক্ষ্যে ভান্ডারিয়ায় যুব মহিলাদের প্রশিক্ষণ।

পিরোজপুরে ১৪৭ টি গাঁজা গাছ সহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

নিজস্ব প্রতিনিধি:-
  • আপডেট সময় : সোমবার, ২২ মার্চ, ২০২১
  • ৩৪৪ বার পঠিত

পিরোজপুরে ১৪৭ টি গাঁজা গাছ সহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরে একটি বাগান থেকে ১৪৭ টি গাঁজা গাছসহ এক মাদক ব্যবাসায়ীকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ। আজ রোববার দুপুরে পিরোজপুর সদর উপজেলার শারিকতলা-ডুমরিতলা ইউনিয়নের উত্তর রানীপুর গ্রামের রহমান মুন্সির বাড়ির বাগান থেকে মাদক ব্যবসায়ী আরিফ কে গ্রেপ্তার সহ এ গাঁজা গাছ উদ্ধার করা হয় বলে জানান পিরোজপুরের ডিবি পুলিশের এসআই দোলোয়ার হোসাইন জসীম। এ সময় মাদক ব্যবসায়ীর কাছ থেকে ১০০ গ্রাম গাঁজাও উদ্ধার করা হয়। গ্রেপ্তার হওয়া মাদক ব্যবাসীয় আরিফ শেখ (৩০) পিরোজপুর সদর উপজেলার শারিকতলা-ডুমরিতলা ইউনিয়নের উত্তর রানীপুর গ্রামের জলিল শেখের পুত্র।

পিরোজপুর ডিবি পুলিশের এসআই দোলোয়ার হোসাইন জসীম জানান, গোপান সংবাদের ভিত্তিতে সদর উপজেলার উত্তর রানীপুর এলাকায় অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী আরিফ কে ১০০ গ্রাম গাঁজা সহ গ্রেপ্তার করা হয়। এ সময় তাকে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে আরিফ গাঁজা গাছ চাষের কথা স্বীকার পায়। পরে উত্তর রানীপুর এলাকার রহমান মুন্সির বাড়ির বাগানে অভিযান চালিয়ে ১৪৭ টি গাঁজা গাছ উদ্ধার করা হয়।

এসআই দোলোয়ার হোসাইন জসীম আরো জানান, গ্রেপ্তার আরিফ শেখের বিরুদ্ধে গাঁজা ব্যবসা ও গাঁজাগাছ চাষের অপরাধে মাদকদ্রব্যে নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হবে।

 

 

 

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২০ দৈনিক তৃণমূল সংবাদ
Theme Customized BY Theme Park BD