1. admin@dainiktrinamoolsangbad.com : admin :
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:৩২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :

পিরোজপুরে বিএনপির শোক র‌্যালীতে পুলিশের বাঁধার অভিযোগ।

এইচ এম জুয়েল
  • আপডেট সময় : সোমবার, ১০ অক্টোবর, ২০২২
  • ৪৮ বার পঠিত

পিরোজপুরে বিএনপির শোক র‌্যালীতে পুলিশের বাঁধার অভিযোগ।

পিরোজপুর প্রতিনিধিঃ  তত্ববধায়ক সরকারের দাবীসহ সরকার বিরোধী আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে নিহত বিএনপির নেতা-কর্মীদের স্মরণে আয়োজিত জেলা বিএনপির শোক র‌্যালীতে পুলিশের বাঁধার অভিযোগ পাওয়া গেছে।

আজ সোমবার সকালে জেলা বিএনপির আয়োজনে জেলা বিএনপির কার্যালয়ের সামনে থেকে একটি শোক র‌্যালী শহরের পোষ্ট অফিস সড়কে শুরু হলে সড়কের জেলা পরিষদ মার্কেটের সামনে পুলিশের বাঁধার সম্মুখিন হয়। পরে পুলিশের বাঁধায় মিছিলটি পন্ড হলে জেলা বিএনপি অফিসের সামনের সড়কে এক সমাবেশ অনুষ্ঠিত করে নেতাকর্মীরা। সমাবেশে বক্তব্য রাখেন জেলা বিএনপির আহবায়ক অধ্যক্ষ মো: আলমগীর হোসেন, যুগ্ম আহবায়ক শেখ রিয়াজ উদ্দিন রানা, জেলা বিএনপির সদস্য সচিব গাজী ওয়াহিদুজ্জামান লাভলু সহ বিএনপির নেতৃবৃন্দ। 

সমাবেশে বক্তারা বলেন, ভোলায় ছাত্রদল সভাপতি নূরে আলম, স্বোসেবকদল নেতা আব্দুর রহিম, নারায়নগঞ্জ যুবদল নেতা শাওন প্রধান সহ নিহতদের স্মরণে তাদের আত্মার মাগফিরাত কামনা করে বলেন পুলিশী বাঁধা দিয়ে আর কাজ হবে না। খুব শ্রিঘই দেশের সব সাধারণ জন এই সরকারের বিরুদ্ধে রাস্তায় আন্দোলন করবে। বিএনপির যে নেতা-কর্মীরা নিহত হয়েছে তাদের রক্তের বিনিময়েই এ দেশে আবার তত্ববধায়ক সরকার প্রতিষ্ঠিত হবে।

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২০ দৈনিক তৃণমূল সংবাদ
Theme Customized BY Theme Park BD