1. admin@dainiktrinamoolsangbad.com : admin :
শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০৩:০১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ভাণ্ডারিয়ায় পুলিশ দেখে নদীতে ঝাঁপ দেওয়া চোরের” অর্ধগলিত লাশ উদ্ধার। জিয়াউর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে খাবার বিতরণ “পিরোজপুর ছাত্রদলের।  পিরোজপুরে সরকারি কর্মকর্তা ও সন্তানদের সমন্বয়ে ২৯ তম বার্ষিক ক্রিড়া অনুষ্ঠিত! ভান্ডারিয়া উপকূলীয় বাঁধ প্রকল্পের ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে চেক হস্তান্তর! নলছিটিতে সন্ত্রাস,জঙ্গীবাদ ও মাদক বিরোধী সমাবেশ অনুষ্ঠিত। নলছিটিতে ভ্রাম্যমান আদালতে দুই জেলেকে অর্থদন্ড। নলছিটিতে গাঁজাসহ যুবক আটক। জমকালো আয়োজনে সাংবাদিক মাসুদ রানা’র “জম্মদিন পালন!! খন্দকার মাহবুবের সম্মানে” সোমবার সুপ্রিম কোর্ট অর্ধদিবস বন্ধ! পিরোজপুরে “খেতাবপ্রাপ্ত মুক্তিযোদ্ধা ও মুক্তিযুদ্ধের ইতিকথা!

পিরোজপুরে কিডনী রোগীর চিকিৎসায় ও মাদ্রাসা স্থাপনে আর্থিক সহায়তা প্রদান।

এইচ এম জুয়েল
  • আপডেট সময় : শুক্রবার, ২৩ সেপ্টেম্বর, ২০২২
  • ১১১ বার পঠিত

পিরোজপুরে কিডনী রোগীর চিকিৎসায় ও মাদ্রাসা স্থাপনে আর্থিক সহায়তা প্রদান।

পিরোজপুর প্রতিনিধিঃ   পিরোজপুরের মঠবাড়িয়ার ধানীসাফা এলাকার একতা মানব সেবা ফাউন্ডেশনের পক্ষ থেকে দরিদ্র কিডনী রোগী কাঠ মিস্ত্রী ফারুক হোসেন ও মারকাযুস সুফ্ফা মডেল মাদ্রাসা স্থাপনে আর্থিক সহায়তা প্রদাক করা হয়েছে।

শুক্রবার বিকেলে ধানীসাফা এলাকায় এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন একতা মানব সেবা ফাউন্ডেশনের সিনিয়র সহ সভাপতি আল আমিন সিকদার, সহ সভাপতি কামাল হাওলাদার, সাংগঠনিক সম্পাদক মিজানুর ফরাজি, অর্থ সম্পাদক আঃ রাজ্জাক, প্রচার সম্পাদক রফিকুল ইসলাম, রিয়াজুল ফরাজি, বেল্লাল ফরাজি, মোঃ ফারুক মিয়াক প্রমখ এবং মারকাযুস সুফ্ফা মডেল মাদ্রাসার পরিচালক মাওঃ ফোরকান আহম্মেদ, শিক্ষক মাওঃ মোঃ এনামুল হক।

একতা মানব সেবা ফাউন্ডেশনে সভাপতি শহিদুল ইসলাম ফরাজি ও সাধারন সম্পাদক নিরব ছগির মোল্লা জানান, সংগঠনটি প্রতিষ্ঠার পর থেকেই সমাজের অসহায় ও দরিদ্র মানুষদেরকে মাঝে বিভিন্ন রকম সহায়তা করে আসছে। কয়েক ব্যক্তিকে চিকিৎসা সহায়তা, শীতবস্ত্র বিতরন এবং মসজিদ, মাদ্রাসা ও শিক্ষা প্রতিষ্ঠানসহ বিভিন্ন প্রতিষ্ঠানে সাধ্যমত সহায়তা করা হচ্ছে। এ ধারা অব্যাহত থাকবে। সমাজের সকলের উচিৎ এবাবেই অসহায় ও দরিদ্র মানুষদের পাশে থেকে সহায়তা করা।

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২০ দৈনিক তৃণমূল সংবাদ
Theme Customized BY Theme Park BD