1. admin@dainiktrinamoolsangbad.com : admin :
শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০২:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ভাণ্ডারিয়ায় পুলিশ দেখে নদীতে ঝাঁপ দেওয়া চোরের” অর্ধগলিত লাশ উদ্ধার। জিয়াউর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে খাবার বিতরণ “পিরোজপুর ছাত্রদলের।  পিরোজপুরে সরকারি কর্মকর্তা ও সন্তানদের সমন্বয়ে ২৯ তম বার্ষিক ক্রিড়া অনুষ্ঠিত! ভান্ডারিয়া উপকূলীয় বাঁধ প্রকল্পের ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে চেক হস্তান্তর! নলছিটিতে সন্ত্রাস,জঙ্গীবাদ ও মাদক বিরোধী সমাবেশ অনুষ্ঠিত। নলছিটিতে ভ্রাম্যমান আদালতে দুই জেলেকে অর্থদন্ড। নলছিটিতে গাঁজাসহ যুবক আটক। জমকালো আয়োজনে সাংবাদিক মাসুদ রানা’র “জম্মদিন পালন!! খন্দকার মাহবুবের সম্মানে” সোমবার সুপ্রিম কোর্ট অর্ধদিবস বন্ধ! পিরোজপুরে “খেতাবপ্রাপ্ত মুক্তিযোদ্ধা ও মুক্তিযুদ্ধের ইতিকথা!

পিরোজপুরের ছাত্রলীগ নেতা “অনিক এর উৎপাদিত শাক-সবজি দুস্থদের মাঝে বিতরন।

এইচ এম জুয়েল
  • আপডেট সময় : মঙ্গলবার, ১ নভেম্বর, ২০২২
  • ৭৪ বার পঠিত

পিরোজপুরের ছাত্রলীগ নেতা “অনিক এর উৎপাদিত শাক-সবজি দুস্থদের মাঝে  বিতরন।

পিরোজপুর প্রতিনিধি : প্রধানমন্ত্রীর নির্দেশে পরিত্যাক্ত জমিতে উৎপাদিত শাকসবজি অসহায় দু:স্থ ও গরীব মানুষের মাঝে বিতরন করেছে পিরোজপুর জেলা ছাত্রলীগ। আজ মঙ্গলবার সকাল সাড়ে ৯ টায় শহরের সিও অফিস মোড় বঙ্গবন্ধু চত্ত্বরে পিরোজপুর জেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক অনিরুজ্জামান অনিকের উদ্যোগে তার উৎপাদিত শাক-সবজি বিতরন করা হয়।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এডভোকেট এম এ হাকিম হাওলাদার, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক ও জেলা যুবলীগের সভাপতি আক্তারুজ্জামান ফুলু, জেলা যুবলীগের যুগ্ম সাধারন সম্পাদক জিয়াউল আহসান। এ সময় শতাধীক দুস্থ অসহায় মানুষের মাঝে এক একর জমিতে উৎপাদিত শাকসবজি বিতরন করে সাবেক জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক অনিক।

জেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক অনিরুজ্জামান অনিক জানান মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আমাদের পক্ষ থেকে জমিতে শাক ও সবজি উৎপাদন করে অসহায় সাধারণ মানুষদের মাঝে বিতরণ করেছি। ভবিষ্যতেও এ জাতীয় কার্যক্রম অব্যাহত থাকবে আমাদের।

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২০ দৈনিক তৃণমূল সংবাদ
Theme Customized BY Theme Park BD