1. admin@dainiktrinamoolsangbad.com : admin :
বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০২:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :

পাবজি টুর্নামেন্ট গেমস খেলার জন্য কমিউনিটি সেন্টার ভাড়া” বিভিন্ন জেলার ১০৮জন আটক।

এইচ এম জুয়েল
  • আপডেট সময় : বুধবার, ২০ জুলাই, ২০২২
  • ১৩৬ বার পঠিত

পাবজি টুর্নামেন্ট গেমস খেলার জন্য

কমিউনিটি সেন্টার ভাড়া”

বিভিন্ন জেলার ১০৮জন আটক।

তৃণমূল প্রতিনিধিঃ  চুয়াডাঙ্গায় কমিউনিটি সেন্টার ভাড়া করে আন্তঃবাংলাদেশ পাবজি  টুর্নামেন্ট গেমের আয়োজনে অভিযান চালিয়ে দেশের বিভিন্ন জেলা থেকে আসা ১০৮ জন গেইমারদের আটক করেছে পুলিশ।

বুধবার (২০ জুলাই) দুপুরে চুয়াডাঙ্গা সদরের দৌলতদিয়াড়ে একটি কমিউনিটি সেন্টারে এ অভিযান চালানো হয়।এঅভিযানে নেতৃত্ব দেন চুয়াডাঙ্গা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শামীম রেজা।

অভিযানে স্থানীয় আয়োজকসহ দেশের বিভিন্ন জেলা থেকে আসা ১০৮ জন পাবজি গেমারকে আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ১৮ বছরের ঊর্ধ্বে ১৪ জনকে দুদিনের বিনাশ্রম কারাদণ্ডের আদেশ দেওয়া হয় এবং অভিভাবকের কাছ থেকে মুচলেকা নিয়ে অপ্রাপ্ত বয়স্কদের ছেড়ে দেওয়া হয়। এ সময় অসংখ্য স্মার্টফোন, রাউটার, ট্রফিসহ পাবজি খেলার সরঞ্জাম জব্দ করে প্রশাসন।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাব্বুর রহমান জানান, পাবজি মোবাইল চুয়াডাঙ্গা লিগ এস ১০ ল্যান ইভেন্ট নামে একটি অবৈধ মোবাইল গেম জুয়ার আয়োজন করা হয় চুয়াডাঙ্গার দৌলতদিয়াড়ে। গোপন সংবাদের ভিত্তিতে দুপুরে সেখানে অভিযান চালানো হয়। পরে সেখানে একটি কমিউনিটি সেন্টার থেকে জুয়া খেলার সময় ১০৮ জনকে আটক করা হয়। এদের মধ্যে ১২ জনের বাড়ি চুয়াডাঙ্গায়। তারা ওই খেলার আয়োজক। বাকিদের বাড়ি ঢাকা, নারায়ণগঞ্জ, কক্সবাজার সহ  দেশের বিভিন্ন জেলায়।

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২০ দৈনিক তৃণমূল সংবাদ
Theme Customized BY Theme Park BD