1. admin@dainiktrinamoolsangbad.com : admin :
রবিবার, ০৩ ডিসেম্বর ২০২৩, ০৭:৪৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বরিশাল- ৪ আসনে ‘শাম্মী আহমেদ’ নৌকার মনোনীত হওয়ায় এলাকায় ‘আনন্দ মিছিল। ভাণ্ডারিয়া ভুবনেশ্বর নদ থেকে শিশুর লাশ উদ্ধার।। জেলা সরকারি চাকুরিজীবী কল্যান পরিষদ নির্বাচনে সামসুদ্দোহা সভাপতি ও সাদ্দাম হোসেন সম্পাদক। হিজলায় ঘূর্ণিঝড় মিধিলি’র তান্ডবে ফসলের ব্যপক ক্ষতি ।। তফসিলকে স্বাগত জানিয়ে হিজলায় আনন্দ মিছিল।। আসন্ন নির্বাচনকে সামনে রেখে ইন্দুরকানী উপজেলা আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভা।। ডিজিটাল নিরাপত্তা মামলায় সীতাকুণ্ডে ছাত্রলীগ নেতা কারাগারে।। সিগারেট কোম্পানির অপতৎপরতা বন্ধে নলছিটিতে সংবাদ সম্মেলন।। বয়ঃসন্ধি কিশোরীদের সচেতনতায়” ফাতিহা’র চ্যাপ্টহার’ ফাউন্ডেশনের পথ চলা।। বিএনপি-জামায়াতের” সন্ত্রাস নৈরাজ্যের প্রতিবাদে পিরোজপুরে আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল।

পাথরঘাটার চরদুয়ানী বাজারে ৪৩ দোকান পুড়ে।ছাই, ১০ কোটি টাকার ক্ষয়ক্ষতির আশঙ্কা।।

এইচ এম জুয়েল
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৬ অক্টোবর, ২০২৩
  • ৩১ বার পঠিত

পাথরঘাটার চরদুয়ানী বাজারে ৪৩ দোকান পুড়ে ছাই” ১০ কোটি টাকার ক্ষয়ক্ষতির আশঙ্কা।।

কমল তালুকদার, পাথরঘাটা থেকেঃ  বুধবার ভরদুপুরে চরদুয়ানী বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৪৩ দোকান পুড়ে ছাই এবং অগ্নিকাণ্ডের ঘটনায় প্রাথমিকভাবে ১০ কোটি টাকা ক্ষয়ক্ষতির ধারনা করা হয়েছ।

৪৩টি দোকান পুরে সম্পূর্ণ ভস্মীভুত হওয়ার খবর পেয়ে উপজেলা চেয়ারম্যান মোস্তফা গোলাম কবির, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রোকনুজ্জামান খান,অফিসার ইনচার্জ পাথরঘাটা থানা শাহ আলম হাওলাদার, বরগুনা জেলা পরিষদের সদস্য এনামুল হোসাইন, চরদুয়ানী ইউপি চেয়ারম্যান আব্দুর রহমান জুয়েল,বরগুনার পৌরমেয়র এড. কামরুল হাসান মহারাজসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ ছুটে এসছেন। সন্ধ্যা পর্যন্ত ফায়ার সার্ভিসের সদস্যদের আগুন নেভাতে দেখাগেছে।

অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত দোকানগুলোর মধ্যে রয়েছে,শুভঙ্কর হাওলাদার,নূরন্নবী মোল্লা,সিপন বাবু,আবুল বাসার,নয়ন হাওলাদার, আরিফ,  অঞ্জন বাবু,মোসলেমসহ মোট ৪৩ দোকান।

পাথরঘাটার প্রধান বানিজ্য বন্দর এই চরদুয়ানী বাজার। স্থানীয়দের সঙ্গে কথা বলে জানাগেছে, বাজারঘেষা খালর পাড় থেকে কয়েকজন লোক একটি দোকানের পিছনে আগুন জ্বলতে দেখে বাজারের বসীন্ধাদের জানায়। এরপর স্থানীয়রা ৯৯৯ নাইন এবং পাথরঘাটা ফায়ার সার্ভিসে ফোন করলে পাথরঘাটা এবং পরে মঠবাড়িয়া ফায়ার সার্ভিসের দুটি ইউনিট এসে আগুন নেভাতে কাজ শুরু করলে স্থানীয়রাও তাদের সঙ্গে যোগ দেয়। এবং। প্রায় ৩ ঘন্টা পরে আগুন।নিয়ন্ত্রণে আসে। এর আগেই ৪৩টি দোকান পুড়ে ছাই হয়ে যায়।

পাথরঘাটা উপজেলা চেয়ারম্যান মোস্তফা গোলাম কবির জানান,ঘটনায় প্রাথমিকভাবে ৪৩ টি ব্যবসা প্রতিষ্ঠানের ১০ কোটি টাকার ক্ষয়ক্ষতির আশঙ্কা করা হয়েছে।

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২০ দৈনিক তৃণমূল সংবাদ
Theme Customized BY Theme Park BD