1. admin@dainiktrinamoolsangbad.com : admin :
শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০৩:৫৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ভাণ্ডারিয়ায় পুলিশ দেখে নদীতে ঝাঁপ দেওয়া চোরের” অর্ধগলিত লাশ উদ্ধার। জিয়াউর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে খাবার বিতরণ “পিরোজপুর ছাত্রদলের।  পিরোজপুরে সরকারি কর্মকর্তা ও সন্তানদের সমন্বয়ে ২৯ তম বার্ষিক ক্রিড়া অনুষ্ঠিত! ভান্ডারিয়া উপকূলীয় বাঁধ প্রকল্পের ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে চেক হস্তান্তর! নলছিটিতে সন্ত্রাস,জঙ্গীবাদ ও মাদক বিরোধী সমাবেশ অনুষ্ঠিত। নলছিটিতে ভ্রাম্যমান আদালতে দুই জেলেকে অর্থদন্ড। নলছিটিতে গাঁজাসহ যুবক আটক। জমকালো আয়োজনে সাংবাদিক মাসুদ রানা’র “জম্মদিন পালন!! খন্দকার মাহবুবের সম্মানে” সোমবার সুপ্রিম কোর্ট অর্ধদিবস বন্ধ! পিরোজপুরে “খেতাবপ্রাপ্ত মুক্তিযোদ্ধা ও মুক্তিযুদ্ধের ইতিকথা!

পশ্চিমবঙ্গে দ্বিতীয় ধাপের ভোট শুরু, মমতার নির্বাচনী এলাকায় ১৪৪ ধারা জারি

এইচ এম জুয়েল
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১ এপ্রিল, ২০২১
  • ২১৩ বার পঠিত

পশ্চিমবঙ্গ বিধানসভার দ্বিতীয় ধাপের নির্বাচনে ভোটগ্রহণ শুরু হয়েছে।

দক্ষিণ চব্বিশ পরগনা, বাঁকুড়া, পূর্ব ও পশ্চিম মেদিনীপুরের ৩০ আসনে ১৭১ প্রার্থীর ভাগ্য নির্ধারিত হবে এই নির্বাচনে।  এর মধ্যে আলাদা করে গুরুত্ব পাচ্ছে নন্দীগ্রাম।  সেখানে বিজেপির প্রার্থী শুভেন্দু অধিকারী এবং তৃণমূলের মমতা বন্দ্যোপাধ্যায় প্রতিদ্বন্দ্বিতা করছেন।

আনন্দবাজারের খবরে বলা হয়, ভোট শুরু হতেই নন্দীগ্রামের পরিস্থিতি উত্তপ্ত হয়ে উঠেছে।  কোথাও বোমাবাজি, কোথাও আবার বুথের পাশে উত্তেজনার সৃষ্টি হয়েছে।

অন্যদিকে নন্দীগ্রামের বয়ালে ভোটারদের বাধা দেওয়ার অভিযোগ উঠেছে বিজেপির বিরুদ্ধে।  তৃণমূলের অভিযোগ, কয়েকটি বুথে ভোটারদের ভোটদানে বাধা দিচ্ছেন বিজেপির কর্মীরা।

যে কোনো রকম অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে গোটা নন্দীগ্রামকে নিশ্ছিদ্র নিরাপত্তার বলয়ে মুড়ে ফেলা হয়েছে।  জারি করা হয়েছে ১৪৪ ধারা।

মমতা বন্দ্যোপাধ্যায় যেদিন নিজেকে নন্দীগ্রামের প্রার্থী হিসেবে ঘোষণা করেছিলেন, ঠিক তার পর পরই বিজেপি শুভেন্দুকে নন্দীগ্রামেই প্রার্থী করে।

২০১৬ সালে এ ৩০ আসনের মধ্যে মাত্র একটি আসনে জয় পেয়েছিল বিজেপি।  সেই সময় তৃণমূলের হাতে ছিল ২১টি আসন।

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২০ দৈনিক তৃণমূল সংবাদ
Theme Customized BY Theme Park BD