1. admin@dainiktrinamoolsangbad.com : admin :
বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০২:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :

নেছারাবাদে স্কুলঘরে মটর সাইকেলের গোডাউন

নিজস্ব প্রতিনিধি:-
  • আপডেট সময় : মঙ্গলবার, ৩১ আগস্ট, ২০২১
  • ৫৯৯ বার পঠিত

নেছারাবাদে স্কুলঘরে মটর

 সাইকেলের গোডাউন

আনোয়ার হোসেন:নেছারাবাদ থেকে:-       নেছারাবাদে স্বরূপকাঠি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একটি শ্রেণীকক্ষ মোটর সাইকেলের গোডাউন বানিয়ে কৃষ্ণ কান্ত দাস নামে এক ব্যবসায়ি ব্যবসা করে আসছেন। ওই ব্যবসায়ির উপজেলা রোডে মটরসাইকেলের একটি শোরুম রয়েছে। ওই বিদ্যালয়ের শ্রেণীকক্ষটি তিনি মটরসাইকেলের গোডাউন হিসেবে ব্যবহার করে শোরুমে ব্যবসা পরিচালনা করছেন। করোনায় দীর্ঘমাস যাবত স্কুল বন্ধ থাকায় তিনি সুযোগ নিয়ে স্কুলের শ্রেণীকক্ষটি গোডাউন হিসেবে ব্যবহার করার সুযোগ পেয়েছেন। তবে তিনি জানিয়েছেন স্কুল কমিটির অসিম কর্মকার নামে এক বড় ভাইয়ের অনুমতি নিয়ে স্কুল ঘরে তার শোরুমের গাড়ী রেখেছেন।

মটরসাইকেল ব্যবসায়ি কৃষ্ণ কান্ত দাস বলেন আমি আমার শোরুমের গাড়ী স্বরূপকাঠি সার্বজনিন পূজা মন্দিরে রাখতাম। স্কুল বন্ধ থাকায় স্কুল কমিটির অসিম কর্মকার এক বড় ভাইয়ের কাছে অনুমতি নিয়ে কয়েক দিনের জন্য গাড়ী রেখেছি।

এব্যপারে কথা বলার জন্য স্কুল কমিটির সহ-সভাপতি অসিম কর্মকারের সাথে কথা বলা সম্ভব হয়নি।

স্কুলের প্রধান শিক্ষক মো: সামছুল হক জানান, আমার কাছে অনুমতি না নিয়ে গাড়ীগুলো রাখা হয়েছে। স্কুল কমিটির সহ-সভাপতি অসিম বাবুর কাছে অনুমতি নিয়ে শ্রেণীকক্ষে গাড়ী রেখে ব্যবসা চলছে।

উপজেলা ভারপ্রাপ্ত শিক্ষা কর্মকর্তা ইউসুফ আলী জানান, আমি কিছু জানিনা। এখন দূরে আছি সরেজমিনে এসে দেখে আইননুযায়ি ব্যবস্থা নিব।

উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও)জানান, আমি প্রধান শিক্ষকে জিজ্ঞাসা করে বিষয়টি দেখছি।

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২০ দৈনিক তৃণমূল সংবাদ
Theme Customized BY Theme Park BD