1. admin@dainiktrinamoolsangbad.com : admin :
মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ১২:৫৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ভাণ্ডারিয়ায় পুলিশ দেখে নদীতে ঝাঁপ দেওয়া চোরের” অর্ধগলিত লাশ উদ্ধার। জিয়াউর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে খাবার বিতরণ “পিরোজপুর ছাত্রদলের।  পিরোজপুরে সরকারি কর্মকর্তা ও সন্তানদের সমন্বয়ে ২৯ তম বার্ষিক ক্রিড়া অনুষ্ঠিত! ভান্ডারিয়া উপকূলীয় বাঁধ প্রকল্পের ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে চেক হস্তান্তর! নলছিটিতে সন্ত্রাস,জঙ্গীবাদ ও মাদক বিরোধী সমাবেশ অনুষ্ঠিত। নলছিটিতে ভ্রাম্যমান আদালতে দুই জেলেকে অর্থদন্ড। নলছিটিতে গাঁজাসহ যুবক আটক। জমকালো আয়োজনে সাংবাদিক মাসুদ রানা’র “জম্মদিন পালন!! খন্দকার মাহবুবের সম্মানে” সোমবার সুপ্রিম কোর্ট অর্ধদিবস বন্ধ! পিরোজপুরে “খেতাবপ্রাপ্ত মুক্তিযোদ্ধা ও মুক্তিযুদ্ধের ইতিকথা!

নিঃসঙ্গ মায়ের জন্য পাত্র চেয়ে “সন্তানের বিজ্ঞপ্তি।

এইচ এম জুয়েল
  • আপডেট সময় : সোমবার, ১ আগস্ট, ২০২২
  • ১৮৭ বার পঠিত

নিঃসঙ্গ মায়ের জন্য পাত্র চেয়ে “সন্তানের বিজ্ঞপ্তি।

তৃণমূল ডেস্কঃ   নিঃসঙ্গ মায়ের জন্য পাত্র চেয়ে সন্তানের বিজ্ঞপ্তি। এটা সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়ার পরে অনেকেই প্রশংসা করে বলেছেন যোগ্য মায়ের যোগ্য সন্তান নিঃসঙ্গ মায়ের বেদনায় ভরা দুখি মনটাকে বোঝার জন্য এ রকম সন্তান কজনার হয়।

বাবা মারা গেছেন। দুই সন্তান নিজেদের ব্যবসাসহ নানা কাজকর্মে ব্যস্ত থাকেন বলে মাকে সেভাবে সময় দিতে পারেন না। কিন্তু মা যেন একাকিত্বে না ভোগেন, তিনি যেন ভালো থাকেন, সেটা চান তারা। আর এ ভাবনা থেকেই নিঃসঙ্গ মায়ের জন্য পাত্র চেয়ে বিজ্ঞপ্তি দিয়েছেন সন্তানেরা।

ফেসবুকে পাত্র-পাত্রী খোঁজার অন্যতম বড় প্লাটফর্ম ‘বিসিসিবি ম্যাট্রিমনিয়াল’ গ্রুপে সম্প্রতি এ বিজ্ঞপ্তি দেওয়া হয়েছে। বিজ্ঞপ্তিটি পোস্ট করেছেন ঢাকার কেরানীগঞ্জের বাসিন্দা মোহাম্মদ অপূর্ব। তিনি ‘জি অ্যান্ড টেক’ নামে একটি অনলাইন ব্যবসা-প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা এমডি। তার বড় ভাই ইমরান হোসেন। পেশায় ব্যবসায়ী ইমরান বিয়ে করেছেন, তার পাঁচ বছরের এক সন্তানও আছে।

বিজ্ঞপ্তির পাত্রী অর্থাৎ অপূর্বের মায়ের নাম ডলি আক্তার। তার বয়স ৪২ বছর। পড়েছেন অষ্টম শ্রেণি পর্যন্ত। ইমরান-অপূর্বর বাবা ঈয়াদ আলী ক্যানসারসহ বিভিন্ন রোগে ভুগে বছর দুয়েক আগে মারা গেছেন। মাকে পারিবারিকভাবেই বিয়ে দেওয়ার ইচ্ছের কথা জানিয়ে অপূর্ব বিজ্ঞপ্তিতে লিখেছেন, বাবা মারা গেছেন, তাই আম্মুর জন্য পাত্র খুঁজছি।

কেমন পাত্র চান, সেটাও বিজ্ঞপ্তিতে জানিয়েছেন অপূর্ব। তার সঙ্গে মায়ের ছবি পোস্ট করে তিনি লিখেছেন, পাত্র ঢাকার আশপাশের বাসিন্দা হলে ভালো। ব্যবসায়ী বা জব হোল্ডার, শিক্ষাগত যোগ্যতা কম হলেও সমস্যা নেই। নামাজি হতে হবে। মানে একদম সাদামাটা একজন যিনি আম্মুর জীবনের বাকি চলার পথগুলোর সঙ্গী হবেন। বয়স ৪২-৫০ বছর হলে ভালো হয়।

দৈনিক তৃণমূল সংবাদ সংলাপে” বিশেষজ্ঞরা মনে করেন মধ্যম বয়সী ( মা কিংবা বাপ ) এদের ভিতর কেউ যদি নিঃসঙ্গ হয়ে যায় তাহলে সন্তানদের উচিত সঙ্গী তৈরি করে দেওয়া তাতে তাদের মন ও শরীর ভালো থাকবে এবং সন্তানের উপর বারতি চাপ কমবে।

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২০ দৈনিক তৃণমূল সংবাদ
Theme Customized BY Theme Park BD