1. admin@dainiktrinamoolsangbad.com : admin :
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :

নাজিরপুর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত।

এইচ এম জুয়েল
  • আপডেট সময় : শনিবার, ১৯ নভেম্বর, ২০২২
  • ১৩৮ বার পঠিত

নাজিরপুর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত।।

তৃণমূল প্রতিনিধিঃ  পিরোজপুরে নাজিরপুর উপজেলায় মেয়াদ উত্তীর্ণের ৫ বছর পর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৯ নভেম্বর) দুপুরে স্থানীয় বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব মহাবিদ্যালয় মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এডভোকেট আফজাল হোসেন। দুপুরে সম্মেলনের উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা একেএমএ আউয়াল।

এছাড়া সম্মেলনে আরও উপস্থিত ছিলেন মৎস ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম (এমপি), আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য এডভোকেট আমিরুল আলম মিলন (এমপি), কেন্দ্রীয় কমিটির সদস্য আনিসুর রহমান, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ হাবিবুর রহমান মালেক, সাংগঠনিক সম্পাদক জিয়াউল আহসান গাজী সহ আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

৮ বছর পূর্বে ২০১৪ সালের ২৯ সেপ্টেম্বর কাউন্সিলের মাধ্যমে এম এ মালেক বেপারীকে সভাপতি এবং মোঃ মোশারেফ হোসেন খানকে সাধারণ সম্পাদক করে ৬৭ সদস্য বিশিষ্ট নাজিরপুর উপজেলা আওয়ামী লীগের কমিটি গঠন করা হয়। ২০১৬ সালের ১৪ নভেম্বর মালেক বেপারীর মৃত্যুর পর সভপতি পদটি শূন্য রয়েছে। এরপর নির্দিষ্ট করে কাউকেই সভাপতির দায়িত্ব দেওয়া হয়নি।

এদিকে কাউন্সিলকে সফল করতে উপজেলার বিভিন্ন এলাকা থেকে ব্যানার ও ফেস্টুনসহ আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ সম্মেলনে অংশ নেয়। তবে কেন্দ্রীয় নেতৃবৃন্দ তৃণমূলের নেতাকর্মীদের মতামতের ভিত্তিতে নাজিরপুর উপজেলা আওয়ামী লীগের নেতৃত্ব নির্ধারণ করবে এমনটাই প্রত্যাশা নেতাকর্মীদের।

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২০ দৈনিক তৃণমূল সংবাদ
Theme Customized BY Theme Park BD