1. admin@dainiktrinamoolsangbad.com : admin :
মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ১২:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ভাণ্ডারিয়ায় পুলিশ দেখে নদীতে ঝাঁপ দেওয়া চোরের” অর্ধগলিত লাশ উদ্ধার। জিয়াউর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে খাবার বিতরণ “পিরোজপুর ছাত্রদলের।  পিরোজপুরে সরকারি কর্মকর্তা ও সন্তানদের সমন্বয়ে ২৯ তম বার্ষিক ক্রিড়া অনুষ্ঠিত! ভান্ডারিয়া উপকূলীয় বাঁধ প্রকল্পের ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে চেক হস্তান্তর! নলছিটিতে সন্ত্রাস,জঙ্গীবাদ ও মাদক বিরোধী সমাবেশ অনুষ্ঠিত। নলছিটিতে ভ্রাম্যমান আদালতে দুই জেলেকে অর্থদন্ড। নলছিটিতে গাঁজাসহ যুবক আটক। জমকালো আয়োজনে সাংবাদিক মাসুদ রানা’র “জম্মদিন পালন!! খন্দকার মাহবুবের সম্মানে” সোমবার সুপ্রিম কোর্ট অর্ধদিবস বন্ধ! পিরোজপুরে “খেতাবপ্রাপ্ত মুক্তিযোদ্ধা ও মুক্তিযুদ্ধের ইতিকথা!

ধর্ষকের বিচারের দাবিতে ভান্ডারিয়ায় মানববন্ধন।

এইচ এম জুয়েল
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৩ নভেম্বর, ২০২২
  • ৫৫ বার পঠিত

ধর্ষকের বিচারের দাবিতে ভান্ডারিয়ায় মানববন্ধন।

তৃণমূল প্রতিনিধিঃ  পিরোজপুরের ভান্ডারিয়ায় মজিদা বেগম বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের ২০২২ সালের এক এসএসসি পরীক্ষার্থী ইতি রাণী মিস্ত্রি (১৬) কে অপহরণ করে ৯ দিন আটকে রেখে নির্যাতন ও গণধর্ষনের কঠোর শাস্তির দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী।

বৃহস্পতিবার (৩ নভেম্বর) দুপুরে কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে এ মানববন্ধনে অভিযুক্ত আসামীদের দ্রুত গ্রেফতার ও কঠোর শাস্তির দাবী জানানো হয়।
মানববন্ধনে বক্তব্য রাখেন, ভান্ডারিয়া উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আসমা আক্তার, শিয়ালকাঠি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কিরন চন্দ্র বসু, বড় কানুয়া মাধ্যমিক বিদ্যালয় প্রথান শিক্ষক সৈয়দ হাবিবুর রহমান রাজা, জাতীয় পার্টি জেপি’র উপজেলা যুবসংহতির সাধারণ সম্পাদক মামুনুর রশিদ সরদার, উপজেলা ছাত্রলীগের সাবেক উপ-প্রচার সম্পাদক আবি আব্দুল্লাহ সিহান সহ আরো অনেকে।
মানববন্ধনে বক্তারা বলেন, গত ১১ অক্টোবর দুপুরে ভান্ডারিয়ায় মজিদা বেগম বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের ২০২২ সালের এসএসসি পরীক্ষার্থী ইতি রাণী মিস্ত্রি’কে পরীক্ষা শেষে বাড়ী ফেরার পথে দক্ষিণ পূর্ব ভান্ডারিয়া মহল্লার মো. বশির মুন্সি (৩২), রতন হাওলাদার (৩১), উত্তম হাওলাদার (৩৮) সহ কয়েক বখাটে মিলে ভান্ডারিয়া ওভার ব্রীজ এলাকায় ইজি বাইকে করে জোর পূর্বক তুলে অপহরণ করে ৯ দিন আটকে রেখে নির্যাতন ও গণধর্ষন করে। পরবর্তীতে ১৯ অক্টোবর ইতি রাণী মিস্ত্রি কে তার পরিবারের কাছে হস্তান্তর করে। আমরা এই তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।
এসময় বক্তারা, ধর্ষণকারীকে দ্রুত সময়ের মধ্যে সনাক্ত করে গ্রেফতারসহ কঠোর শাস্তির দাবি জানান।

মানববন্ধনে কয়েকশত স্কুল পড়ুয়া ছাত্র-ছাত্রী, এলাকাবাসি, শিক্ষকবৃন্দ ও বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, ইতি রাণী মিস্ত্রি’কে অপহরণ করে ৯ দিন আটকে রাখার অভিযোগে তারই বড় বোন সম্পা রাণী মিস্ত্রী ভান্ডারিয়া থানায় গত ২০ অক্টোবর বৃহস্পতিবার (বৃহস্পতিবার) রাতে ভান্ডারিয়া থানায় একটি মামলা দায়ের করেন। তবে অভিযুক্তরা এখন পর্যন্ত একজনকেও গ্রেফতার করতে সক্ষম হয়নি ভান্ডারিয়া থানা পুলিশ।

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২০ দৈনিক তৃণমূল সংবাদ
Theme Customized BY Theme Park BD