1. admin@dainiktrinamoolsangbad.com : admin :
মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ১২:০৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ভাণ্ডারিয়ায় পুলিশ দেখে নদীতে ঝাঁপ দেওয়া চোরের” অর্ধগলিত লাশ উদ্ধার। জিয়াউর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে খাবার বিতরণ “পিরোজপুর ছাত্রদলের।  পিরোজপুরে সরকারি কর্মকর্তা ও সন্তানদের সমন্বয়ে ২৯ তম বার্ষিক ক্রিড়া অনুষ্ঠিত! ভান্ডারিয়া উপকূলীয় বাঁধ প্রকল্পের ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে চেক হস্তান্তর! নলছিটিতে সন্ত্রাস,জঙ্গীবাদ ও মাদক বিরোধী সমাবেশ অনুষ্ঠিত। নলছিটিতে ভ্রাম্যমান আদালতে দুই জেলেকে অর্থদন্ড। নলছিটিতে গাঁজাসহ যুবক আটক। জমকালো আয়োজনে সাংবাদিক মাসুদ রানা’র “জম্মদিন পালন!! খন্দকার মাহবুবের সম্মানে” সোমবার সুপ্রিম কোর্ট অর্ধদিবস বন্ধ! পিরোজপুরে “খেতাবপ্রাপ্ত মুক্তিযোদ্ধা ও মুক্তিযুদ্ধের ইতিকথা!

দেলোয়ার হোসাইন সাঈদীর মামলার রাষ্ট্রপক্ষের সাক্ষী সেলিম খান” চিকিৎসাধীন মারা গেলেন।

এইচ এম জুয়েল
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৬ জুলাই, ২০২২
  • ১১৭ বার পঠিত

দেলোয়ার হোসাইন সাঈদীর মামলার রাষ্ট্রপক্ষের সাক্ষী সেলিম খান” ক্যান্সারে আক্রান্ত হয়ে লাইফ সাপোর্টে  মারা গেলেন।

তৃণমূল প্রতিনিধঃ  পিরোজপুরের ইন্দুরকানীর সাবেক এমপি ধর্মপ্রচার দেলাওয়ার হোসাইন সাঈদীর বিরুদ্ধে মানবতাবিরোধী অপরাধের মামলায় রাষ্ট্রপক্ষের সাক্ষী মুক্তিযোদ্ধা মো. সেলিম খান (৬৭) মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

সোমবার রাতে ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। পরে মঙ্গলবার বাদ যোহর রাষ্ট্রীয় সম্মান প্রদানের পর পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।

সেলিম খানের পরিবার সূত্রে জানা যায়, সেলিম খান দীর্ঘ দুই বছর ধরে ক্যান্সারে ভুগছিলেন। ১০ দিন আগে গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে বিএসএমএমইউতে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে তাকে দুই দিন লাইফ সাপোর্টে রাখা হয়। ওই অবস্থায়ই তিনি মারা যান। মঙ্গলবার সদর উপজেলার বাদুড়ায় গ্রামের বাড়িতে বাদ যোহর রাষ্ট্রীয় সম্মান প্রদানের পর পারিবারিক কবরস্থানে  তাকে দাফন করা হয়।

উল্লেখ্য, সাঈদীর বিরুদ্ধে হওয়া মামলায় ১৯৭১ সালে পাকিস্তান বাহিনীর সহায়তায় পড়েরহাটের পার্শ্ববর্তী মুক্তিযোদ্ধা সেলিম খানের বাড়িতে অগ্নিসংযোগ ও লুটের অভিযোগ করা হয়। ওই মামলায় রাষ্ট্রপক্ষ সেলিম খানকে সাক্ষী করে।

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২০ দৈনিক তৃণমূল সংবাদ
Theme Customized BY Theme Park BD