1. admin@dainiktrinamoolsangbad.com : admin :
বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :

দূর্গাপুজা উপলক্ষে ব্যতিক্রমধর্মী উদ্যোগ নিয়ে প্রশংসিত কাউখালীর “ভাইস চেয়ারম্যান।

এইচ এম জুয়েল
  • আপডেট সময় : শনিবার, ১ অক্টোবর, ২০২২
  • ৯৩ বার পঠিত

দূর্গাপুজা উপলক্ষে ব্যতিক্রমধর্মী উদ্যোগ নিয়ে প্রশংসিত কাউখালীর “ভাইস চেয়ারম্যান।

তৃণমূল প্রতিনিধিঃ  শারদীয় দূর্গাপুজা উপলক্ষে কাউখালী উপজেলার ২৩টি মন্দিরে আজান ও নামাজের সময় সূচি ফেস্টুন বানিয়ে মন্দির কমিটির কাছে ও মন্দিরে লাগিয়ে দিয়েছেন কাউখালী উপজেলা ভাইস চেয়ারম্যান।

চলমান দূর্গাপুজা উপলক্ষে কাউখালী উপজেলার ২৩ টি মন্দিরে কাউখালী উপজেলা ভাইস চেয়ারম্যান মৃদুল আহম্মেদ সুমনের নিজ উদ্যোগে উপজেলার সব মন্দির গুলোতে বর্তমান সময় অনুযায়ী আজান ও নামাজের সময় সূচির ফেস্টুন বানিয়ে পূজা কমিটির কাছে ও মন্দিরে মন্দিরে গিয়ে লাগিয়ে দেন ভাইস চেয়ারম্যান নিজ হাতে।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আবু সাইদ মিয়া মনু,উপজেলা নির্বাহী অফিসার মোসাঃ খালেদা খাতুন রেখা ,সদর ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান,পুজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক বাবু সুব্রত রায়,সাংগঠনিক সম্পাদক লিটন কৃষ্ণ কর, ২৩টি মন্দির কমিটির নেতৃবৃন্দ।

ভাইস চেয়ারম্যান বলেন, শারদীয় দূর্গাপুজার প্রস্তুতি সভায় বিভিন্ন লোকজন পূজার কার্যক্রম চলার সময়ে নামাজ ও আজান চলে তখন উভয় ধর্মের লোকজনের মধ্যে ভুল বুঝাবুঝি না হয়, যার যার ধর্ম সঠিক ভাবে পালন করতে পারে সে জন্য আমার এই উদ্যোগ।

পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক সুব্রত রায় বলেন, আমাদের শারদীয় দূর্গাপুজা অনুষ্ঠানে ভাইস চেয়ারম্যানের এই আজান ও নামাজের সময় নির্ধারিত সময় অনুযায়ী ব্যানার তৈরি করে মন্দিরে দেওয়ার কারনে আমাদের পূজা অনুষ্ঠানের অনেক উপকার হবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসাঃ খালেদা খাতুন রেখা বলেন, আমাদের উভয় ধর্মের মানুষের এ সময় সূচিতে শৃঙ্খলা বজায় থাকবে বলে আশাবাদী।

কাউখালীর হিন্দু ও মুসলমান সম্প্রদায়ের ব্যক্তিরা, মুসল্লিরা ভাইস চেয়ারম্যান মৃদুল আহমেদ সুমনের এই ব্যতিক্রমধর্মী উদ্যোগের প্রশংসা ও তার সার্বিক কল্যান কামনা করেন।

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২০ দৈনিক তৃণমূল সংবাদ
Theme Customized BY Theme Park BD