1. admin@dainiktrinamoolsangbad.com : admin :
মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০১:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ভাণ্ডারিয়ায় পুলিশ দেখে নদীতে ঝাঁপ দেওয়া চোরের” অর্ধগলিত লাশ উদ্ধার। জিয়াউর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে খাবার বিতরণ “পিরোজপুর ছাত্রদলের।  পিরোজপুরে সরকারি কর্মকর্তা ও সন্তানদের সমন্বয়ে ২৯ তম বার্ষিক ক্রিড়া অনুষ্ঠিত! ভান্ডারিয়া উপকূলীয় বাঁধ প্রকল্পের ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে চেক হস্তান্তর! নলছিটিতে সন্ত্রাস,জঙ্গীবাদ ও মাদক বিরোধী সমাবেশ অনুষ্ঠিত। নলছিটিতে ভ্রাম্যমান আদালতে দুই জেলেকে অর্থদন্ড। নলছিটিতে গাঁজাসহ যুবক আটক। জমকালো আয়োজনে সাংবাদিক মাসুদ রানা’র “জম্মদিন পালন!! খন্দকার মাহবুবের সম্মানে” সোমবার সুপ্রিম কোর্ট অর্ধদিবস বন্ধ! পিরোজপুরে “খেতাবপ্রাপ্ত মুক্তিযোদ্ধা ও মুক্তিযুদ্ধের ইতিকথা!

 জেলা প্রশাসকের বদলি আদেশ প্রত্যাহারের দাবিতে এলাকা বাসির মানববন্ধন শীতবস্ত্র দিয়ে শান্ত করেন পিরোজপুরে জেলা প্রশাসক

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট সময় : রবিবার, ৯ জানুয়ারি, ২০২২
  • ২২৫ বার পঠিত

 জেলা প্রশাসকের বদলি আদেশ

প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

শীতবস্ত্র দিয়ে  শান্ত করেন

পিরোজপুরে জেলা প্রশাসক

পিরোজপুর প্রতিনিধি :- পিরোজপুরের জেলা প্রশাসক বদলি আদেশ প্রত্যাহারের জন্য মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করা হতদরিদ্র অসহায় মানুষদের মাক্স ও শীতবস্ত্র দিয়েছেন জেলা প্রশাসক। আজ রোববার সকাল ১০টায় জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে কয়েক শতাধিক হতদরিদ্র মানুষ জেলা প্রশাসক বদলি আদেশ প্রত্যাহারের জন্য মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করলে এ সময় তাদের শান্ত করার লক্ষে মাক্স ও শীতবস্ত্র প্রদান করেন সদ্য বিদায়ী জেলা প্রশাসক আবু আলী মো: সাজ্জাদ হোসেন।

এসময় উপস্হিত  ছিলেন সহকারী কমিশনার ও বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো: আল এমরান খাঁন, জেলা স্বে”ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক আজমল হুদা নিঝুম।

ঘন্টাব্যাপী মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে বিভিন্ন শ্রেণী পেশার মানুষ জানায়, পিরোজপুরের মানবিক ডিসির বদলী না করার জন্য প্রধানমন্ত্রীর কাছে আবেদন জানায়।

এসময় সদ্য বিদায়ী জেলা প্রশাসক আবু আলী মো: সাজ্জাদ হোসেন বলেন দির্ঘদিন চাকুরীর কারনে আপনাদের সাথে পিরোজপুরে থাকার সময়ে সাধ্যমত আপনাদের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। চাকুরীর কারনে এখান থেকে বিদায় নিলেও আপনার যে কোন সময়ে ফোনে করলে আমাকে পাশে পাবেন।

বুধবার (০৫ জানুয়ারি) জনপ্রশাসন মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনের মাধ্যমে এ তথ্য জানানো হয় পিরোজপুরের ডিসি আবু আলী মো. সাজ্জাদ হোসেনকে শিক্ষা মন্ত্রণালয়ের মন্ত্রী ডা. দিপু মনির একান্ত সচিব পদে দায়িত্ব দেওয়া হয়েছে।

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২০ দৈনিক তৃণমূল সংবাদ
Theme Customized BY Theme Park BD