1. admin@dainiktrinamoolsangbad.com : admin :
মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০১:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ভাণ্ডারিয়ায় পুলিশ দেখে নদীতে ঝাঁপ দেওয়া চোরের” অর্ধগলিত লাশ উদ্ধার। জিয়াউর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে খাবার বিতরণ “পিরোজপুর ছাত্রদলের।  পিরোজপুরে সরকারি কর্মকর্তা ও সন্তানদের সমন্বয়ে ২৯ তম বার্ষিক ক্রিড়া অনুষ্ঠিত! ভান্ডারিয়া উপকূলীয় বাঁধ প্রকল্পের ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে চেক হস্তান্তর! নলছিটিতে সন্ত্রাস,জঙ্গীবাদ ও মাদক বিরোধী সমাবেশ অনুষ্ঠিত। নলছিটিতে ভ্রাম্যমান আদালতে দুই জেলেকে অর্থদন্ড। নলছিটিতে গাঁজাসহ যুবক আটক। জমকালো আয়োজনে সাংবাদিক মাসুদ রানা’র “জম্মদিন পালন!! খন্দকার মাহবুবের সম্মানে” সোমবার সুপ্রিম কোর্ট অর্ধদিবস বন্ধ! পিরোজপুরে “খেতাবপ্রাপ্ত মুক্তিযোদ্ধা ও মুক্তিযুদ্ধের ইতিকথা!

নৌবাহিনীর প্রকৌশলীকে পিটালো ছাত্রলীগ নেতা প্রিন্স, থানায় মামলা

এইচ এম জুয়েল
  • আপডেট সময় : বুধবার, ২৩ জুন, ২০২১
  • ৯৬৬ বার পঠিত

চাঁদা টাকা না পেয়ে নৌবাহিনীর প্রকৌশলীকে   পিটালো ছাত্রলীগ নেতা প্রিন্স, থানায় মামলা

এইচ এম জুয়েল:- পিরোজপুরের কাউখালীতে এক নৌবাহিনীর প্রকৌশলীকে পিটিয়ে গুরুতর আহত করেছে ঢাকা দক্ষিণ মহানগর ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি নাজমুল হাসান প্রিন্স।

মামলা সূত্রে জানা যায় কাউখালী উপজেলার শিয়ালকাঠি ইউনিয়নের ফলই বুনিয়া গ্রামের মোঃ ফয়েজ তালুকদারের পুত্র ঢাকা দক্ষিণ মহানগর ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি নাজমুল হাসান প্রিন্স, তিনি দীর্ঘদিন যাবত এলাকায় ব্যাপক সন্ত্রাসী কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছে। একই এলাকার চাঁন মিঞা সরদারের ছেলে চট্টগ্রামে কর্মরত নৌবাহিনীর বেসামরিক প্রথম শ্রেণীর প্রশিক্ষক ও উপ-সহকারী প্রকৌশলী কাছে প্রায়ই খেলাধুলাসহ বিভিন্ন অজুহাত দেখিয়ে চাঁদা নিত। সাম্প্রতি ছুটিতে প্রকৌশলী বাড়িতে আসলে তার নিকট ছাত্রলীগ নেতা ফুটবল খেলার অজুহাত দেখিয়ে চাঁদার টাকা দাবি করে উক্ত প্রকৌশলী বারবার চাঁদার টাকা দিতে অস্বীকৃতি জানালে তার প্রতি ক্ষিপ্ত হয়ে দলবল নিয়ে উৎপেতে থাকে।                          দুদিন পর প্রকৌশলী তার এক আত্মীয়ের বাড়ি থেকে নিজ বাড়ি ফেরার পথে গত ৯ জুন বিকেলে ছাত্রলীগ নেতা প্রিন্স ও তার সাঙ্গোপাঙ্গ কে নিয়ে প্রকৌশলীর উপর অতর্কিত হামলা চালিয়ে গুরুতর আহত করে তার সাথে থাকা দামি আইফোন, টাকা ও ঘড়ি হামলাকারীরা ছিনতাই করে নিয়ে যায়। উক্ত প্রকৌশলী স্থানীয় চিকিৎসা শেষে ছুটি না থাকায় নিজ কর্মস্থলে চলে যান।                                      এ ব্যাপারে কাউখালী থানায় প্রকৌশলী জহুরুল ইসলামের ফুফু নাসিমা বেগম বাদী হয়ে মামলা দায়ের করেন। মামলা নং ০৫/২২-৬-২০২১। কাউখালী থানার অফিসার ইনচার্জ মোঃ বনি আমিন জানান এ ব্যাপারে থানায় একটি মামলা হয়েছে আসামিকে গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে।

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২০ দৈনিক তৃণমূল সংবাদ
Theme Customized BY Theme Park BD