1. admin@dainiktrinamoolsangbad.com : admin :
মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০১:০৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ভাণ্ডারিয়ায় পুলিশ দেখে নদীতে ঝাঁপ দেওয়া চোরের” অর্ধগলিত লাশ উদ্ধার। জিয়াউর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে খাবার বিতরণ “পিরোজপুর ছাত্রদলের।  পিরোজপুরে সরকারি কর্মকর্তা ও সন্তানদের সমন্বয়ে ২৯ তম বার্ষিক ক্রিড়া অনুষ্ঠিত! ভান্ডারিয়া উপকূলীয় বাঁধ প্রকল্পের ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে চেক হস্তান্তর! নলছিটিতে সন্ত্রাস,জঙ্গীবাদ ও মাদক বিরোধী সমাবেশ অনুষ্ঠিত। নলছিটিতে ভ্রাম্যমান আদালতে দুই জেলেকে অর্থদন্ড। নলছিটিতে গাঁজাসহ যুবক আটক। জমকালো আয়োজনে সাংবাদিক মাসুদ রানা’র “জম্মদিন পালন!! খন্দকার মাহবুবের সম্মানে” সোমবার সুপ্রিম কোর্ট অর্ধদিবস বন্ধ! পিরোজপুরে “খেতাবপ্রাপ্ত মুক্তিযোদ্ধা ও মুক্তিযুদ্ধের ইতিকথা!

কোরআন-হাদিসের আলোকে চললে দুনিয়া ও আখেরাতে শান্তি, ভান্ডারিয়ায় “ছারছীনা পীর সাহেব।

এইচ এম জুয়েল
  • আপডেট সময় : শুক্রবার, ৫ আগস্ট, ২০২২
  • ২৯০ বার পঠিত

কোরআন-হাদিসের আলোকে চললে দুনিয়া ও আখেরাতে শান্তি, ভান্ডারিয়ায় তালিমী জলসায় “ছারছীনা পীর সাহেব।

তৃণমূল প্রতিনিধঃ  ভান্ডারিয়ার চরাইল গ্রাম দারুসসুন্নাত খানকায়ে নেছারীয়া দীনিয়া কমপ্লেক্সে (৪আগস্ট) বৃহস্পতিবার মাগরিব বাদ বিশেষ তালিমী জলসায় উপস্থিত হয়ে ওয়াজ মাহফিল করেন উপমহাদেশের প্রখ্যাত আলেমেদ্বীন ছারছিনা দরবার শরীফের পীর সাহেব আলহাজ্ব হরযত মাওলানা, শাহ্ মোহাম্মদ মোহেব্বুল্লাহ্ ( মা.জি.আ)। এ সময় তার সফরসঙ্গী হিসেবে আসেন পীর সাহেবের বড় জামাতা আলহাজ্ব হযরত মাওলানা মির্জা নুরুর রহমান বেগ সহ বুজুর্গ আলেমগণ ও ইসলামিক শিল্পগোষ্ঠী।

এ সময় পীর সাহেবের ভক্তবৃন্দ ও স্থানীয় দ্বীনদার কয়েক হাজার মুসল্লিগণ উক্ত তালিমী জলসায় উপস্থিত হয়ে হাদিস কোরআনের আলোকে হুজুরের দ্বীনি বয়ান শুনেন। পীর সাহেব বলেন কোরআন ও হাদিসের আলোকে সঠিক এবং হক পথে চললে দুনিয়া ও আখেরাতে শান্তি হবে। হক্কানী আলেমের সংস্পর্শে ও নবী রাসূলের ইসলামী পথে আহ্বান জানিয়ে বিশেষ মোনাজাতে তিনি বিশ্বময় শান্তি ও দীনিয়া কমপ্লেক্সের জন্য দোয়া করেন।

উল্লেখ্য, ২০১৫ সালে চড়াইল গ্রামে সাবেক অধ্যক্ষ মাওলানা তাজুল ইসলাম ছারছীনা পীর সাহেবের অনুমতি নিয়ে এই দারুস্ সুন্নাত খানকায়ে নেছারিয়া দীনিয়া কমপ্লেক্সটি প্রতিষ্ঠা করেন। দীর্ঘদিন যাবত সুনামের সহিত পরিচালনা হয়ে আসছে। সম্প্রতি আকস্মিক বন্যায় টিনশেড মাদ্রাসাটি সম্পূর্ণ বিধ্বস্ত হয়ে যায়। (এনিয়ে””ঝড় বৃষ্টি উপেক্ষা করে কয়েকশত ছাত্র-ছাত্রী খোলা আকাশের নিচে পাঠদান করছে। এই নামে একটি খবর বিভিন্ন পত্রিকায় প্রকাশিত হয়েছিল।‌

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২০ দৈনিক তৃণমূল সংবাদ
Theme Customized BY Theme Park BD