1. admin@dainiktrinamoolsangbad.com : admin :
শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০৩:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ভাণ্ডারিয়ায় পুলিশ দেখে নদীতে ঝাঁপ দেওয়া চোরের” অর্ধগলিত লাশ উদ্ধার। জিয়াউর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে খাবার বিতরণ “পিরোজপুর ছাত্রদলের।  পিরোজপুরে সরকারি কর্মকর্তা ও সন্তানদের সমন্বয়ে ২৯ তম বার্ষিক ক্রিড়া অনুষ্ঠিত! ভান্ডারিয়া উপকূলীয় বাঁধ প্রকল্পের ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে চেক হস্তান্তর! নলছিটিতে সন্ত্রাস,জঙ্গীবাদ ও মাদক বিরোধী সমাবেশ অনুষ্ঠিত। নলছিটিতে ভ্রাম্যমান আদালতে দুই জেলেকে অর্থদন্ড। নলছিটিতে গাঁজাসহ যুবক আটক। জমকালো আয়োজনে সাংবাদিক মাসুদ রানা’র “জম্মদিন পালন!! খন্দকার মাহবুবের সম্মানে” সোমবার সুপ্রিম কোর্ট অর্ধদিবস বন্ধ! পিরোজপুরে “খেতাবপ্রাপ্ত মুক্তিযোদ্ধা ও মুক্তিযুদ্ধের ইতিকথা!

কাঠালিয়া প্রেসক্লাব ইফতার পার্টিতে  উপস্থিত অতিরিক্ত সচিব “মাননান

এইচ এম জুয়েল
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৪ এপ্রিল, ২০২২
  • ২৯৯ বার পঠিত

কাঠালিয়া প্রেসক্লাব ইফতার পার্টিতে

 উপস্থিত অতিরিক্ত সচিব “মাননান

এইচ এম জুয়েল:- ঝালকাঠির কাঠালিয়া উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে (১৪ এপ্রিল বৃহস্পতিবার) উপজেলা অডিটোরিয়ামে এক ইফতার ও দোয়ার অনুষ্ঠান হয়েছে।

ইফতার পার্টিতে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় অতিরিক্ত সচিব ও প্রধানমন্ত্রীর সাবেক এপিএস-১ খাইরুল ইসলাম মাননান কাঠালিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবল চন্দ্র গোলদার, ঝালকাঠি অতিরিক্ত পুলিশ সুপার রাজাপুর-কাঠালিয়ার সার্কেল মোঃ মাসুদ রানা, বরগুনা, বেতাগী পৌরসভার মেয়র এবিএম গোলাম কবির, কাঠালিয়ার থানার অফিসার ইনচার্জ মুরাদ আলি

আরো উপস্থিত ছিলেন ঝালকাঠি জেলা পরিষদের সদস্য সাখাওয়াত হোসেন অপু ও আমিরুল ইসলাম লিটন সৌজলীয়া ইউপি চেয়ারম্যান মাহমুদ হোসেন রিপন, বরগুনার সিনিয়র আইনজীবী আব্দুর রহমান নান্টু, পিরোজপুর ও ঝালকাঠি প্রেস ক্লাবের সিনিয়র সাংবাদিক বৃন্দ সহ স্থানীয় রাজনৈতিক, সামাজিক ও ধর্মীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এসময় প্রেসক্লাবের সভাপতি সিকদার মোঃ কাজলের সভাপতিত্বে এবং সিনিয়র সাংবাদিক প্রভাষক আব্দুল হালিমের সঞ্চালনায় দোয়া ও মোনাজাত করেন উপজেলা কমপ্লেক্স মসজিদের খতিবআপ্যায়নে সিনিয়র সাংবাদিক শহিদুল আলম, সরোয়ার সিকদার, মাসুম বিল্লাহ, খাইরুল ছবির ও মহাসিন।

অনুষ্ঠানে প্রধান অতিথিকে সম্মাননা ক্রেস্ট তুলে দেন প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি ফারুক হোসেন খান, সাধারণ সম্পাদক মাসুদউল আলমসহ প্রেসক্লাব নেতৃবৃন্দ।

প্রধান অতিথি বলেন বস্তুনিষ্ঠ সংবাদ দেশ ও সমাজের জন্য গুরুত্ব বয়ানে, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে দেশ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। গণমাধ্যম কর্মীদের পাশে সরকার সব সময় আছে এবং থাকবে। এ সময় তিনি আরো বলেন কাঠালিয়া উপজেলা প্রেসক্লাবের নিজস্ব ভবন না থাকায় স্থায়ী ভবনের জন্য উপজেলা নির্বাহী কর্মকর্তার দৃষ্টি আকর্ষণ করে বলেন আপনি উদ্যোগ নেন আমি পাশে থাকব।

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২০ দৈনিক তৃণমূল সংবাদ
Theme Customized BY Theme Park BD