1. admin@dainiktrinamoolsangbad.com : admin :
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:০৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :

কাউরিয়া উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন।

এইচ এম জুয়েল
  • আপডেট সময় : সোমবার, ৩০ মে, ২০২২
  • ৮১ বার পঠিত

 কাউরিয়া উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের

 ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন।

হিজলা বরিশাল সংবাদদাতাঃ সরাসরি ভোটে বরিশালের হিজলা উপজেলার ঐতিহ্যবাহী কাউরিয়া উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন পুলিশ প্রশাসনের কড়া নিরাপত্তার মধ্যে দিয়ে (৩০ মে) সোমবার সকাল ৯ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত অভিভাবকদের স্বতস্ফুর্ত ও শান্তিপূর্ণভাবে ভোটদানের মধ্যেদিয়ে এ নির্বাচন সম্পন্ন হয়েছে।

বিদ্যালয় সূত্রে জানা যায়,উচ্চ মাধ্যমিক পর্যায়ে ৫ জন,মাধ্যমিক পর্যায়ে ৫ জন প্রার্থী নির্বাচনে অংশগ্রহণ করেন।এ ছাড়াও মহিলা সংরক্ষিত আসনে দুইজন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন। উচ্চ মাধ্যমিক পর্যায়ে মোঃ নোমান সরদার ৬৪ ভোট, ও মোঃ ফারুক সরদার ৬৪ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তাদের নিকটতম প্রার্থী মোঃ ঝন্টু হাওলাদার ৪৪ ভোট, নিপু চন্দ্র সিকদার ৩৭ ভোট, মোঃ মকবুল খান ৯ ভোট পেয়ে পরাজিত হয়েছেন।মাধ্যমিক পর্যায়ে মোঃ দলিল উদ্দিন সরদার ১৭২ ভোট ও কাজী মোঃ বিন কাশেম ১৫৮ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তাদের নিকটতম প্রার্থী মোঃ মোশারফ বেপারি ১২৬ ভোট, সৈয়দ অপু ছরোয়ার ১০৩ ভোট, নজরুল ইসলাম ২১ ভোট পেয়ে পরাজিত হয়েছেন। মহিলা সংরক্ষিত আসনে মোসাঃ মমতাজ বেগম ২০৮ ভোট পেয়ে বিজয় হয়েছে এবং পুস্প রানী ১৯১ ভোট পেয়ে পরাজিত হয়েছেন।উল্লেখ্য কাউরিয়া উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির অভিভাবক ভোটার সংখ্যা ৯০৯ জন।কাস্ট হয়েছে ৪৪৪ টি ভোট, বাতিল হয়েছে ৪৪ টি ভোট।

নির্বাচনে পিজাইডিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ মহিউদ্দিন আহাম্মেদ।উপস্থিত ছিলেন হিজলা থানার অফিসার ইনচার্জ মোঃ ইউনুস মিয়া, ওসি তদন্ত মোঃ আঃ রহমান ও সাওড়া সৈয়দখালী ফারি ইনচার্জ মোঃ আঃ রহিমসহ ২০/২৫ জনের পুলিশের একটি চৌকস টিম। উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার বলেন,বিদ্যালয়ের অভিভাবকদের ভোটে শুরু থেকে শেষ পর্যন্ত কোন প্রার্থীর কোন অভিযোগ পাওয়া যায়নি। তিনি আরো বলেন, হিজলা থানা অফিসার ইনচার্জ ইউনুস মিয়াসহ সকলের সার্বিক সহযোগিতায় খুব সুন্দর পরিবেশে শান্তি পুর্নভাবে নির্বাচন সম্পন্ন করতে পেরেছি।

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২০ দৈনিক তৃণমূল সংবাদ
Theme Customized BY Theme Park BD