1. admin@dainiktrinamoolsangbad.com : admin :
শনিবার, ০৩ জুন ২০২৩, ১১:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
পাথরঘাটায় পরিত্যক্ত ভবনে লাইব্রেরী” প্রচন্ড তাপদাহে টিনশেডে শিশুদের ক্লাস! মঠবাড়িয়া রিপোর্টার্স ক্লাবের “সভাপতি নাজমুল-সম্পাদক কামরুল! হিজলায় প্রতিবন্ধী ও অসহায় পরিবারের মাঝে এফ এ আর গ্রুপের গরু বিতরণ জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৩’ ভান্ডারিয়ায় কলেজ পর্যায় শ্রেষ্ঠ শ্রেণী শিক্ষক “নুরুজ্জামান হাওলাদার ঘূর্ণিঝড়ে জন্ম নিয়েছে শিশু” মা’ নাম রেখেছে মোখা! ভান্ডারিয়ায় শিক্ষক কর্মচারী ঐক্য জোটের কমিটি গঠন, সভাপতি মনির-সম্পাদক পলাশ! পিরোজপুর জেলা জাতীয় যুব সংহতির”  হাফিজুর রহমান আহবায়ক ও আবুল কালাম সদস্য সচিব। মঠবাড়িয়ায় মানবসেবা সংগঠনের পক্ষ থেকে অসুস্থ ছাত্রীকে “আর্থিক সহায়তা। র‌্যাবের অভিযানে “মঠবাড়িয়া পুলিশের উপর হামলার ৫ আসামি গ্রেপ্তার। আত্ম কর্মসংস্থানের লক্ষ্যে ভান্ডারিয়ায় যুব মহিলাদের প্রশিক্ষণ।

কঁচা নদীতে ‘বঙ্গমাতা’ সেতু চালু করে দেওয়ায় প্রধানমন্ত্রীকে কৃতজ্ঞতা জানিয়ে আনন্দ র‌্যালী।

এইচ এম জুয়েল
  • আপডেট সময় : মঙ্গলবার, ৬ সেপ্টেম্বর, ২০২২
  • ৭২ বার পঠিত

কঁচা নদীতে ‘বঙ্গমাতা’ সেতু চালু করে দেওয়ায় প্রধানমন্ত্রীকে কৃতজ্ঞতা জানিয়ে আনন্দ র‌্যালী

পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরের কঁচা নদীর উপর নির্মিত বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব ৮ম বাংলাদেশ-চীন মৈত্রী সেতু নির্মাণের পর জনসাধারণের জন্য খুলে দেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে আনন্দ শোভাযাত্রা করেছে স্থানীয়রা। সোমবার বিকেলে সেতুর পশ্চিম প্রান্ত কুমিড়মারা এলাকা থকে একটি মোটরসাইকেল শোভাযাত্রা বের হয়ে সেতুর অপর প্রান্ত বেকুটিয়ায় গিয়ে শেষ হয়।

সদর উপজেলার শারিকতলা ডুমরিতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: আজমির হোসেন মাঝি’র নেতৃত্বে আয়োজিত শোভাযাত্রায় স্থানীয় শত শত মানুষ অংশ নেয়।

গত রোববার (০৪ সেপ্টেম্বর) সকাল ১১টায় গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব ৮ম বাংলাদেশ-চীন মৈত্রী উদ্বোধন করেন। এর পরপরই অনুষ্ঠান স্থলের সর্বস্তরের মানুষ সেতু পারাপার, সেতুতে ছবি তোলা এবং সেতুতে পায়ে হেঁটে সেতুতে এপার থেকে ওপারে যাওয়ার উল্লাসে মেতে ওঠে।

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২০ দৈনিক তৃণমূল সংবাদ
Theme Customized BY Theme Park BD