1. admin@dainiktrinamoolsangbad.com : admin :
বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০২:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :

শিয়ালকাঠীর ইউপি সদস্য কে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা।

এইচ এম জুয়েল
  • আপডেট সময় : সোমবার, ৩১ অক্টোবর, ২০২২
  • ১৮৪ বার পঠিত

শিয়ালকাঠীর ইউপি সদস্য কে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা।

তৃণমূল প্রতিনিধি : পিরোজপুরের কাউখালীর ৫নং শিয়ালকাঠী ইউনিয়ন পরিষদের ৯ নং ওয়ার্ডের ইউপি সদস্য মো: মামুন হাওলাদার (৪৫) কে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। আজ বেলা সাড়ে ১০ টার দিকে ভান্ডারিয়ার উত্তর ভিটাবাড়িয়া আজহারিয়া দাখিল মাদ্রাসার দ:পাশে রাস্তর উপর এ ঘটনা ঘটে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানাগেছে, আজ বেলা সাড়ে ১০ টার দিকে কাউখালী উপজেলার শিয়ালকাঠী ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মামুন মোটর সাইকেলে করে শিয়ালকাঠী ইউনিয়ন পরিষদে যাবার পথে উত্তর ভিটাবাড়িয়া আজহারিয়া দাখিল মাদরাসার কাছে এলে দূর্বিত্ত¡রা তার গতি রোধ করে ধারালো অস্ত্র নিয়ে হামলা চালায়। এতে সে মারাত্মক ভাবে জখম হয় এবং ঘটনাস্থলেই সে মারা যায়। পরে সন্ত্রাসীরা তার বাম পার গোড়ালি কেটে পার্শ্ববর্তী দুবাই ফেলে দেয়। এ সময় মোটরসাইকেল চালক সজল দৌড়ে পার্শ্ববর্তী আজাহারিয়া মাদরাসায় আশ্রয় নিলে শিক্ষকরা ঘটনা শুনে সেখানে গিয়ে তাকে গুরুতর আহত অবস্থায় পড়ে থাকতে দেখে। কিছুক্ষন পরে সে ঘটনাস্থলেই মারা যায়।
নিহত ইউপি সদস্যের বড় ভাই আব্দুল খালেক হাওলাদার বলেন, আমার ভাইকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। সে টানা দুইবার ইউপি সদস্য নির্বাচিত হয়েছে। ইউনিয়ন পরিষদ নির্বাচন কেন্দ্রীক পুর্বশত্রুতার জের ধরে পরিকল্পিতভাবে হত্যাকান্ড ঘটানো হয়েছে দাবি করে বলেন, ভাই হত্যার দ্রুত বিচার চাই।

এ ব্যাপারে পিরোজপুরের পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান পিপিএম ঘটনাস্থল পরিদর্শন করে সাংবাদিকদের জানান, পুর্বশত্রুতার জের ধরে সংঘবদ্ধ সন্ত্রাসীরা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে। অপরাধীদের খুঁজে দ্রুত আইনের আওতায় আনতে পুলিশ অভিযান চালাচ্ছে। এসময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (মঠবাড়িয়া-ভান্ডারিয়া সার্কেল) মো. ইব্রাহিম ও রিয়াজ হোসেন ( নেছারাবাদ-কাউখালী সার্কেল)

নিহত ইউপি সদস্য মামুন হাওলাদারের তিন পুত্র সন্তান ও স্ত্রী সহ একাধিক শুভাকাঙ্ক্ষী রেখে গেছেন।

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২০ দৈনিক তৃণমূল সংবাদ
Theme Customized BY Theme Park BD