1. admin@dainiktrinamoolsangbad.com : admin :
বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :

আইবিএফএ বরিশাল বিভাগীয় শাখার উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত।

এইচ এম জুয়েল
  • আপডেট সময় : মঙ্গলবার, ৫ জুলাই, ২০২২
  • ১০৮ বার পঠিত

আইবিএফএ বরিশাল বিভাগীয় শাখার

 উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত।

বরিশালপ্রতিনিধিঃ  আমারটাকায় আমার সেতু, বাংলাদেশের পদ্মা সেতু” এই প্রতিপাদ্যকে ধারণ করে ইন্দো বাংলা ফ্রেন্ডশিপ অ্যাসোসিয়েশন বরিশাল বিভাগীয় শাখার আয়োজনে আজ দুপুর বারোটায় চৌমাথায় একটি কনভেনশন সেন্টারে বাংলাদেশের উন্নয়ন ও ভারত-বাংলাদেশ সম্পর্ক উন্নয়ন শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট শিক্ষাবিদ, ভারতের পদ্মশ্রী খেতাব প্রাপ্ত ও ইন্দো বাংলা ফ্রেন্ডশিপ অ্যাসোসিয়েশনের কেন্দ্রীয় কমিটি ইন্ডিয়া চাপ্টারের সহ-সভাপতি জনাব মোঃ মাসুম আকতার। অনুষ্ঠানের শুরুতে জনাব মাসুম আকতারকে ফুলেল শুভেচ্ছা জানান ও অনুষ্ঠান পর্যায়ক্রমে উত্তরীয় পরিয়ে সংবর্ধনা জানান ইন্দো বাংলা ফ্রেন্ডশিপ অ্যাসোসিয়েশনের বরিশাল বিভাগীয় শাখার সদস্যরা।

এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইন্দো বাংলা অ্যাসোসিয়েশন বরিশাল বিভাগীয় শাখার সভাপতি হিরণ কুমার দাস মিঠু,সহ-সভাপতি জুয়েল কবির শাহীন, সাধারণ সম্পাদক আলহাজ্ব আবু মাসুম ফয়সাল, সাংগঠনিক সম্পাদক রাইসুল ইসলাম অভি, দপ্তর সম্পাদক জাহিদুল ইসলাম পলাশ, যোগাযোগ সম্পাদক বিপ্লব হালদার, ইঞ্জিনিয়ার মোঃ রনি, দুলাল সাহা,সুমন পাত্রসহ আরো অনেকে।

অনুষ্ঠানে বক্তারা বলেন, আজকের প্রধান অতিথি জনাব মাসুম আকতারকে অনুষ্ঠানে পেয়ে আমরা অত্যন্ত আনন্দিত, সম্মানিত।তার সমাজ সেবামূলক কর্মকাণ্ড আমাদের অনুপ্রেরণা যোগায়। ইন্দো বাংলা অ্যাসোসিয়েশনের মাধ্যমে আমাদের সমাজিক কর্মকান্ড আরো দৃঢ় হবে, ও দু’দেশের সম্পর্ক উন্নয়নে কার্যকরী ভূমিকা পালন করবে। এছাড়াও উল্লেখ করেন, পদ্মা সেতুর মতো বড় স্থাপনা তৈরি বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফলতার দৃষ্টান্তমূলক স্মারক। পদ্মা সেতু তৈরি করে বর্তমান সরকার ভারতসহ সারা বিশ্বের প্রশংসা পেয়েছে।

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২০ দৈনিক তৃণমূল সংবাদ
Theme Customized BY Theme Park BD